ওম-তোড়ার ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী মধুবনী

365

অপেক্ষার অবসান। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে “তিনি এলেন”! তিনি কে? তিনি হলেন বাংলা টেলি দুনিয়ার জনপ্রিয় এক জুটি মধুবনী (Madhubani Goswami) এবং রাজার (Raja Goswami) প্রথম সন্তান। সম্প্রতি, মধুবনী এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ করেছেন রাজা নিজেই। নবজাতকের আগমনের খবর পেয়ে তাই খুশির হাওয়া বইছে নেট দুনিয়ায়।

অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) এবং অভিনেতা রাজা গোস্বামীকে (Raja Goswami) টেলি-অনুরাগীরা সকলেই প্রায় চেনেন। টেলিমিডিয়ার এককালীন জনপ্রিয় ধারাবাহিক “ভালোবাসা ডট কম” এর মুখ্য চরিত্রাভিনেতা রাজা এবং মুখ্য চরিত্রাভিনেত্রী মধুবনীকে দর্শক আজও “ওম” এবং “তোড়া” হিসেবে মনে রেখেছেন। টেলি মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছিল “ওম” এবং “তোড়া”র জুটি।

বি-টাউনে গুঞ্জন, “ভালোবাসা ডট কম” এর শুটিং ফ্লোর থেকেই নাকি রাজা এবং মধুবনীর প্রেমের সূত্রপাত। “ওম” এবং “তোড়া”র অনস্ক্রীন প্রেমের রসায়ন তখন অফস্ক্রীনেও চলতে থাকে। এরপর ২০১৭ সালে তাদের প্রেমের সম্পর্ক পরিণতি পায়। রাজা এবং মধুবনী বিবাহ সূত্রে আবদ্ধ হন।

এরপর চার বছর অতিক্রান্ত হয়ে গিয়েছে। গতবছর করোনাকালেই খুশির খবরটি প্রকাশ করেন মধুবনী। নবজাতকের আগমনের পূর্বাভাস দেন তিনি। এরপর সরাসরি বেবি বাম্প নিয়ে নেটিজেনদের সামনে ধরা যেন অভিনেত্রী। সম্প্রতি লাল শাড়ি পরে স্বাধের অনুষ্ঠান পালনের ছবিও নেট মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

আজ সকালেই তাঁর কোল আলো করে এসেছে তাদের পুত্র সন্তান। মা এবং শিশুর ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন রাজা। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন”। এই খবরে নেটিজেনরা বেশ খুশি। সকালেই মা এবং সন্তানের সুস্থতা কামনা করছেন। নবজাতকের আগমনের সুখবর পেয়ে পোস্টের নীচে অভিবাদন এবং শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন নেটাগরিকরা।