মেয়েকে নিয়ে নাগরদোলায় চাপলেন জিৎ, বাবা-মেয়ের কেমিস্ট্রি মন ছুঁয়ে গেল

নিজের ছেলেবেলা ফিরে পেলেন জিৎ, মেয়ের সঙ্গে চাপলেন নাগরদোলায়

Actor Jeet take a ride on Merry go Round with Daughter Navanya

টলিউড (Tollywood) অভিনেতা জিৎ (Jeet) শুটিংয়ের বাইরে একেবারেই ফ্যামিলি অরিয়েন্টেড পার্সন। যদিও শুটিংয়ের চাপে খুব বেশি সময় তিনি পরিবারকে দিতে পারেন না। তবে যেটুকু সময় পান, নিজের ছোট্ট মেয়েটার সঙ্গেই কাটাতে পছন্দ করেন তিনি। আর মেয়ে নবন্যাও (Navanya) বাবার সঙ্গে খুনসুটিতে মেতে ওঠে। কখন‌ও বাবার হেয়ার স্টাইল করে দেয়, কখনও আবার বাবাকে নিয়ে খেলতে যায়।

এই যেমন সদ্য মেয়েকে নিয়ে মেরি গো রাউন্ড খেললেন জিৎ। মেয়ের সঙ্গে কাটানো মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে তিনি শেয়ার করলেন। ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে বাবাকে পাশে নিয়ে মেরি গো রাউন্ডে বসে আছে ছোট্ট নবন্যা‌। লাল হুডি গায়ে দিয়ে সঙ্গে ম্যাচিং হেয়ার ব্যান্ড পরে বাবার পাশে চুপটি করে বসে আছে সে। তবে তার চোখে-মুখে উপচে পড়ছে আনন্দ।

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে জিৎ লিখেছেন, “যখন ও পাপাকে নিয়েই যায় মেরি গো রাউন্ডে”। বাবা-মেয়ের মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকলেন নেটিজেনরা। কমেন্ট বক্সে ভালোবাসার প্রতিক্রিয়া দিতে কার্পণ্য করছেন না তারা। কৌশানী মুখোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্রকেও কমেন্ট বক্সে ভালোবাসা জানাতে দেখা গেল।

ভিডিওতে দেখা যাচ্ছে মেরি গো রাউন্ডের সিটে বসে গোল গোল করে চক্কর কাটছেন জিৎ এবং তার মেয়ে নবন্যা। বাবা-মেয়ে দুজনেই খুব খুশি। জীৎও যেন মেয়ের সঙ্গেই ফিরে গিয়েছেন ছেলেবেলায়। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ভিডিওটি। উল্লেখ্য, এর আগেও জিৎ এবং নবন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে বহুবার ভাইরাল হয়েছে। প্রতিবারই বাবা-মেয়ের সম্পর্ক দেখে নেটিজেনদের মন ভরেছে।

২০১১ সালে লখনৌ এর একজন স্কুলশিক্ষিকা মোহনা রতলানিকে বিয়ে করেছিলেন জিৎ। সেই বছরই তাদের জীবনে আসে মেয়ে নবন্যা। জিতের স্ত্রী অবশ্য খুব বেশি জনসমক্ষে আসেন না। জিতের অনুপস্থিতিতে তিনি পর্দার আড়ালে থেকে মেয়ে এবং সংসার সামাল দিচ্ছেন। টলিউডের পার্টি কিংবা সোশ্যাল মিডিয়া থেকে জিতের পরিবারকে সযত্নে দূরত্ব বজায় রেখে চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

যদিও গত বছর তাদের পরিবারে ঘরোয়া আয়োজনে ক্রিসমাস পার্টির ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। বাড়িতে ক্রিসমাস ট্রি সাজিয়েছিলেন অভিনেতা। মুখোশ পরে, দাড়ি-গোঁফ লাগিয়ে নবন্যা সান্তাক্লজ সেজেছিল। এছাড়াও লকডাউনে বাড়িতে মেয়ের সঙ্গে জমিয়ে নাচ করেছিলেন জিৎ। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল সেই ভিডিও।