‘রান্নাঘরে’র সুদীপার পর রচনাও ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে বাদ! ভাইরাল পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

এবার দিদি নাম্বার ওয়ান থেকে বাদ পড়বেন খোদ রচনা! দর্শকদের দাবীতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বিকেলের সময়টাতে এক কাপ চা হাতে নিয়ে টিভির সামনে বসে সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) রান্নাঘর (Rannaghor) থেকে অল্পবিস্তর রান্না শেখা আর তারপরেই রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) দিদি নাম্বার ওয়ান (Didi Number One) দেখে একটি ঘন্টা পার! এতদিন এতেই অভ্যস্ত হয়ে উঠেছিল বাঙালি। বিকেল ৪.৩০ টা থেকে সন্ধ্যা ৬.০০ টা অব্দি সাংসারিক কুটকাচালিমূলক সিরিয়াল বাদে সুদীপার কুকিং শো এবং রচনার রিয়েলিটি শো দেখেই সময় কাটান বাঙালির একটা বড় অংশ।

এবার বুঝি বাঙালির এই বহুদিনের অভ্যাসে ছেদ পড়বে। কারণ বিগত ১৭ বছর ধরে জি বাংলাতে যে কুকিং শো চলে আসছিল এতদিন এবার তার বিদায় নেওয়ার পালা। অন্তত এমনটাই গুঞ্জন রয়েছে স্টুডিও পাড়াতে। যতদূর জানা যাচ্ছে, জি বাংলা খুব তাড়াতাড়ি এক নতুন রিয়েলিটি শো আনবে। তাই সুদীপার রান্নাঘরকে সরিয়ে দেওয়া হবে। এরই মধ্যে আবার দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা বদল হয়ে যাওয়া নিয়েও চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে।

দীর্ঘ প্রায় ১৭ বছর ধরে রান্নাঘর চলেছে রমরমিয়ে। মাঝে দু’বছর সন্তানের জন্ম দিতে ছুটি নেওয়া ছাড়া বেশিরভাগ সময়টাতে সুদীপাকেই রান্নাঘরের সঞ্চালিকার মুখ হিসেবে দেখা গিয়েছে। ওদিকে দিদি নাম্বার ওয়ান চলছে ১০ বছর ধরে। দিদি নাম্বার ওয়ান এর বেশিরভাগ সিজনেরই সঞ্চালিকা ছিলেন রচনা। রচনাকে ছাড়া আর কাউকে সঞ্চালনা করতে দেখতে চান না দর্শকরা।

এদিকে রান্নাঘরের স্লট পরিবর্তন নিয়ে জল্পনা যখন তুঙ্গে ঠিক তখনই সোশ্যাল মিডিয়াতে দিদি নাম্বার ওয়ানকে নিয়েও একটি দাবি তুলতে শুরু করেছেন কিছু দর্শক। তাড়াতাড়ি করছেন রচনা ব্যানার্জীকে এবার দিদি নাম্বার ওয়ান থেকে সরাতে হবে। একইসঙ্গে তারা দাবি করছেন এবার রচনার বদলে এক নতুন মুখকে তারা সঞ্চালিকা হিসেবে দেখতে চান।

 

রান্নাঘর থেকে সুদীপাকে সরিয়ে দেওয়ার প্রসঙ্গ উঠতেই জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, “এবার রচনা নামক ভাইরাসটাকেও বাদ দেওয়া হোক! সঞ্চালিকার জায়গায় নতুন মুখ দেখতে চায় সবাই”! সোশ্যাল মিডিয়াতে এই দাবি উঠতেই প্রতিবাদ করছেন দিদি নাম্বার ওয়ানের ভক্তরা। এর আগেও বেশ কয়েকবার রচনার পরিবর্তে নতুন মুখ কে সঞ্চালিকা হিসেবে আনা হয়েছিল, তাতে কিন্তু দিদি নাম্বার ওয়ান একদম চলেনি।

SUDIPA CHATTERJEE

এদিকে রান্নাঘরের সুদীপাকে নিয়েও সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের ক্ষোভ রয়েছে। তিনি অহংকারী, নিজের শাড়ি-গয়না নিয়ে বড়াই করেন, দারোয়ান থেকে ডেলিভারি বয়দের নীচু নজরে দেখেন, সুদীপার বিরুদ্ধে এমন ভুরি ভুরি অভিযোগ রয়েছে। মাঝে কিছুদিন রান্নাঘর থেকে সুদীপাকে সরিয়ে শ্রীপর্ণা রায়কে দিয়ে সঞ্চালনা করানোতে খুশিই হয়েছিলেন দর্শকদের একাংশ। তবে সুদীপাকে আবার ফিরিয়ে আনা হয়েছে রান্নাঘরে।