প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মূহুর্তে শ্রাবন্তীর ছেলে অভিমন‍্যু, ভিডিও ভাইরাল

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর রোশন সিংয়ের বিয়ে প্রায় ভাঙ্গনের মুখে। এই নিয়ে শ্রাবন্তী কার্যত মুখে কুলুপ আটলেও রোশন দুজনের একসাথে না থাকার কথাটা স্বীকার করেছেন। শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক ভাঙার পথে হলেও মানসিকভাবে একটুকুও ভেঙে পরেননি শ্রাবন্তী। বরং তিনি নতুন করে জীবনটাকে শুরু করছেন, নিজেকে আপডেট করেছেন।

নিজের জিম সেন্টার খুলে তাই নিয়েই এখন তিনি মত্ত। বারবার ব্যক্তিগত জীবন ভাঙ্গনের মুখে এসে দাঁড়ালেও তিনি বরাবর উঠে দাঁড়িয়েছেন আর যাবতীয় কষ্টকে দূরে সরিয়ে নিজের চারিত্রিক দৃঢ়তার প্রমান দিয়েছেন।

শ্রাবন্তী আর রোশনের সম্পর্ক নিয়ে যখন টলিপাড়া মত্ত, তখনই শ্রাবন্তীর ছেলে অভিমুন্য একটি সুখবর দিলেন। শ্রাবন্তীর ছেলে অভিমুন্য জানালেন তিনি তার মনের মানুষকে খুঁজে পেয়েছেন। মডেল দামিনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

মডেল দামিনীর ক্রেজ বরাবরই তুঙ্গে। তবে, ঝিনুকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে এটা জানার পর থেকেই নেটদুনিয়ায় সেনসেশন হয়ে উঠেছে ঝিনুকের গার্লফ্রেন্ড। রোজই নেটবাসীরা ঝিনুক ও তার গার্লফ্রেন্ডের প্রোফাইলে উঁকি ঝুঁকি মারছে।

এরই মাঝে হঠাৎই সেখান থেকে ভাইরাল ঝিনুক দামিনীর ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠতায় মত্ত ‘কিউট স্মাইল’ গানটির সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কিউট স্মাইল গানটিতে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ হয়ে আছেন অভিমুন্য আর দামিনী। বর্তমানে শ্রাবন্তীর বিয়ে ভাঙার গুঞ্জনকে একটু দূরে সরিয়ে শ্রাবন্তীর ছেলের চুম্বন নিয়ে চর্চা হচ্ছে বেশি।

ছেলের সাথে বরাবরই ভাল সম্পর্ক তার মায়ের। তাই ছেলের গার্লফ্রেন্ডকেও মেনে নিয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর ছেলের প্রেমের কথা প্রকাশ‍্যে আসতেই জোর ট্রোলিং শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। অভিমন‍্যুকে রীতিমতো ব‍্যক্তিগত আক্রমণ শুরু করেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : শ্রাবন্তীর থেকেও সুন্দরী শ্রাবন্তীর হবু বউমা, দেখুন কিছু ছবি

অবশেষে তাদের উদ্দেশে সপাটে উত্তর ছুঁড়ে দিলেন শ্রাবন্তী।সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন, ‘আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই’। এককথায় ছেলের প্রেম এবং তার বান্ধবীকে মেনে নিয়েছেন শ্রাবন্তী।