ছেলে বৌমাকে নিয়ে ভোট প্রচারে শ্রাবন্তী, মায়ের হয়ে ভোট চাইলেন অভিমুন্য

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে রাজ্য রাজনীতি সরগরম। এই দফার নির্বাচনের এক অন্যতম বড় চমক হলো রাজনীতির সঙ্গে মিশে গিয়েছে গ্ল্যামার দুনিয়া। রাজ্য শাসকদলের আমলে বহু তারকাকেই প্রশাসনিক দায়িত্বে আসতে দেখা গিয়েছে। একুশে নির্বাচনেও তার অন্যথা হয়নি। বিজেপি হোক বা তৃণমূল, একুশের নির্বাচনে রাজ্য-রাজনীতি সেলিব্রিটি তারকাদের ভিড়ে ঠাসা।

একুশের নির্বাচনে বঙ্গ বিজেপি শিবিরের তরফ থেকে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে ইতিপূর্বে নেট মাধ্যমে বহু তরজা চলেছে। এবার নির্বাচন উপলক্ষে নতুন করে প্রচারের আলোয় এসেছেন তিনি। ফিল্মি কেরিয়ারের পাশাপাশি রাজনৈতিক কেরিয়ার সামলাতে ব্যস্ত অভিনেত্রী।

বিজেপির হয়ে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী।নির্বাচন উপলক্ষে অন্যান্য প্রার্থীদের মতো প্রচারে নেমেছেন তিনিও। তবে সম্প্রতি তার হয়ে প্রচারে নেমেছেন তার ছেলে অভিমুন্য এবং অবশ্যই সঙ্গে শ্রাবন্তীর হবু পুত্রবধূ তথা অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষও রয়েছেন।

সোমবার পশ্চিম বেহালার ১১৮ ও ১১৯ নম্বর ওয়ার্ডে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছিলেন বিজেপি নেত্রী। তার সঙ্গে এই শোভাযাত্রায় মায়ের হয়ে প্রচারকার্যে নেমেছিলেন তার ছেলে অভিমুন্য এবং তার বিশেষ বান্ধবী দামিনী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষত তাঁর এবং তাঁর স্বামী রোশনের সম্পর্কের অবনতি নিয়ে নেট দুনিয়া উত্তাল হয়েছিল। সেই রেশ অবশ্য এখনও কাটেনি। তাদের সম্পর্কের চড়াই-উৎরাই নিয়ে এখনো নেট মাধ্যমে নানান খবর ছড়াচ্ছে। তারই মধ্যে শ্রাবন্তীর ছেলে ঝিনুক তথা অভিমুন্য বান্ধবী দামিনী ঘোষের সঙ্গে তার সম্পর্ক সোশ্যাল সাইটে স্বীকার করে নেন। ছেলের এই সিদ্ধান্তে শ্রাবন্তী তাঁর সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন।