শরীরে নেই এক টুকরো সুতো, মেহেন্দির ব্লাউজে নগ্ন উর্ধ্বাঙ্গের লজ্জা ঢাকলেন মহিলা

ব্লাউজ ছাড়া লজ্জা ঢাকতে মেহেন্দির অদ্ভুত ব্যবহার! মহিলার সাজ নজর কাড়লো নেটিজেনদের

A Woman wearing Mehendi Blouse with Saree gone Viral on Social Media

ফ্যাশনের দুনিয়াতে ড্রেসিং সেন্সের অভিনব এক সংজ্ঞা দিলেন নেট মাধ্যমে ভাইরাল হওয়া একজন মহিলা। আজকাল ফ্যাশন দুনিয়াতে শাড়ির সঙ্গে পরিধেয় ব্লাউজে বিভিন্ন ধরনের কারুকাজ চোখে পড়ে। তবে মেহেন্দির ব্লাউজ (Mehedi Blouse)? পরা তো দূরের কথা, হয়তো চোখেই দেখেননি কেউ। তবে নেট মাধ্যমে ভাইরাল কিছু ছবি এবং ভিডিও কার্যত নেটিজেনদের অবাক করেছে।

স্রেফ চিকনের একটি সাদা শাড়ি আর হালকা সাজেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন ওই মহিলা। নেটিজেনদের চোখ আটকিয়েছে তার উর্ধাঙ্গে। কারণ শাড়ির সঙ্গে ব্লাউজ তিনি পরেননি। তবে তাই বলে সম্পূর্ণ অনাবৃতও নন তিনি! ব্লাউজের জায়গায় লজ্জা ঢাকতে ব্যবহার করেছেন মেহেন্দি। উর্ধাঙ্গে এমনভাবে মেহেন্দির কারুকার্য করেছেন যাতে তা দেখলে মনে হয় কোনও ব্লাউজেরই ডিজাইন।

চিকনের কারুকার্য করা সাদা শাড়ি, মাথায় চুলের খোপায় ফুল গোঁজা, কানে ঝুলছে লম্বা দুল, মেহেন্দির ব্লাউজ পরেই ফ্যাশন দুনিয়াতে শোরগোল ফেলে দিয়েছেন এই মহিলা। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ‘মেহেন্দির ব্লাউজ। এরপর কী?’

নেট মাধ্যমে চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই সমাজ মাধ্যমের লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা নানান রকম মন্তব্য ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। এমন অভিনব একটি ধারণা দেখে সকলেই বেশ উৎসাহিত হয়েছেন। উৎসাহের বশে কেউ লিখলেন, “মেহেন্দি লাগানো শিখতে হবে”। কারও মন্তব্য, “ক্যাপশন পড়ার আগে বিষয়টি বুঝতেই পারিনি”।

ইদানিং যেখানে পুঁতি, জড়ি, নেট কিংবা সুতোর কাজ করা বিভিন্ন ধরনের ব্লাউজের ডিজাইন হচ্ছে ভাইরাল সেখানে মেহেন্দির ডিজাইন দেওয়া এই অভিনব ‘মেহেন্দি ব্লাউজ’ এর প্রতি নেটিজেনদের আকর্ষণ বাড়ছে। ফ্যাশন দুনিয়াতে এমনতরো ধারণা আগে দেখা যায়নি। মহিলার এই উদ্যোগ দেখে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা।