বিয়ের কার্ডে ২০১৯ লোকসভা নির্বাচনের প্রচার! ভাইরাল বিয়ের কার্ড

51

বিয়ের নিমন্ত্রণ পত্রের সঙ্গে অনেক সময় বার্তা হিসেবে অনুরোধ করা হয়, কোনো উপহার সঙ্গে নিয়ে আসবেন না। কিন্তু সম্প্রতি ভারতের গুজরাটের সুরাটে এক বিস্ময়কার ঘটনা ঘটল।

উপহার নিয়ে আসবেন না, আপনার আশীর্বাদই আমাদের উপহার। উপহার দিতে হলে গরিবদের দান করুন, এমন অনেক কথাই বিয়ের কার্ডে লেখা থাকে। তবে উপহার হিসেবে ২০১৯ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে ভোট দিন, এমন আবেদন সম্ভবত দেখা গেল এই প্রথমবার।

বিয়ের কার্ডে ২০১৯ লোকসভা নির্বাচনের প্রচার! ভাইরাল বিয়ের কার্ড

সুরাটের একটি বিয়ের নিমন্ত্রণ পত্রের সঙ্গে উল্লেখ করে দেওয়া হলো উপহারও! সেই বিয়ের নিমন্ত্রণপত্রের ছবিই ছড়িয়ে পড়েছে ফেসবুকে। তাতে দেখা যাচ্ছে যে, বিয়ের অনুষ্ঠানে যারা উপস্থিত থাকবেন তাদের বলা হচ্ছে উপহার হিসাবে ২০১৯ সালের লোকসভা ভোটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তথা বিজেপিকে ভোট দেওয়ার জন্য।

Arun Prasad यांनी वर पोस्ट केले बुधवार, २६ डिसेंबर, २०१८

কর্ণাটকের ম্যাঙ্গালোরের নিহাল কুমার ও অঙ্কিতা সাউ নামের যুগলের বিয়ের কার্ডে সরাসরি নরেন্দ্র মোদীকে ভোট দিতে অনুরোধ করা হয়েছে। তাদের বিয়ের কার্ড ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একই সঙ্গে ভাইরাল হয়েছে আরও একটি বিয়ের কার্ড। সেখানেও ঠিক একই রকমভাবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে ভোট দেওয়ার আবেদন করা হয়েছে।

Arun Prasad यांनी वर पोस्ट केले बुधवार, २६ डिसेंबर, २०१८

শুধু তাই নয়, নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’ প্রকল্পের কথাও উঠে এসেছিল আরেকটি বিয়ের নিমন্ত্রণ পত্রে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইটারে তিনি ট্যাগ করে জানিয়েও ছিলেন সেই কথা। প্রধানমন্ত্রীর তরফেও শেয়ার করা হয় সেই টুইট।

আরও পড়ুন : মোদীর বড় ঘোষণা, বেকার ও গরিবদের একাউন্টে আসবে টাকা! জানুন কীভাবে?