বেকারত্বের জ্বালায় নেশা করতেন, বউয়ের টাকায় চলত সংসার! ভাগ্যের চাকা ঘুরে আবারও হিট ববি দেওল

‘অ্যানিম্যালে’র সাফল্য দেখে কান্নায় ভেঙে পড়লেন ববি দেওল, বললেন এই কথা

Riya Chatterjee

Published on:

১লা ডিসেম্বর মুক্তির পর থেকেই কার্যত বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে অ্যানিম্যাল। একেবারে দক্ষিণের স্টাইলে দুর্ধর্ষ ক্রাইম এবং অ্যাকশনের মিলমিশে রণবীর কাপুরের এই সিনেমা বক্সঅফিসে দুর্দান্ত ফলাফল করছে। ছবির সিনেমাটোগ্রাফি তো বটেই, নজর কাড়ছে তারকাদের পারফর্মেন্স। বিশেষ করে ভিলেন চরিত্রের ববি দেওলও দারুণ প্রশংসা পাচ্ছেন। এমন সাফল্য দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না অভিনেতা।

তারকাসন্তান হলেও ববি দেওলের কেরিয়ার কিন্তু সেভাবে এগোতে পারেনি। কেরিয়ারের শুরুতে বারসাত, সোলজার, গুপ্তের মত বেশ কিছু সিনেমা হিট হয়েছিল ধর্মেন্দ্র পুত্রের। কিন্তু ক্রমে বলিউড থেকে ছিটকে যেতে শুরু করেন তিনি। একটা সময় পর পুরোপুরি হারিয়েই যান ববি। একটানা বেশ কয়েকটা বছর তাকে বেকারত্বের জ্বালা সহ্য করতে হয়।

bobby deol animal

ববি সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন দীর্ঘ প্রায় পাঁচ বছর তার হাতে কোনও কাজ ছিল না। ওই সময়টা পুরোপুরি তার স্ত্রী সংসার চালাতেন। এদিকে দিনের পর দিন বাড়িতে বসে থাকতে থাকতে হতাশা ঘিরে ধরেছিল ববিকে। তিনি নিজেকে পুরোপুরি নেশার মধ্যে ডুবিয়ে দেন। পরিচালক-প্রযোজকরাও তার থেকে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন।

এমন পরিস্থিতিতে ববি বাড়িতে বসে শুধু ক্রিকেট খেলতেন। উপার্জনের জন্য তিনি ডিজে হিসেবেও কাজ করেন। তবে ববিকে আবার মূল স্রোতে ফিরিয়ে নিয়ে আসেন সালমান খান। সালমান খানের ‘রেস ৩’ ছবির জন্য মনোনীত হন তিনি। এই ছবিতে তার অভিনয় ফের মানুষের মনে দাগ কেটে যায়। ধীরে ধীরে আবার কাজ পেতে শুরু করেন তিনি।

Aashram

আরও পড়ুন : কেউ চাষী তো কেউ নাইটগার্ড! বলিউডে আসার আগে অভিনেতারা কে কী করতেন

এরই মধ্যে আবার ‘আশ্রম’ ওয়েব সিরিজ মুক্তি পায় তার। এতে ববির জনপ্রিয়তা হু হু করে বাড়তে থাকে আবারও। বর্তমানে অভিনয়ের পাশাপাশি তার শারীরিক ফিটনেস নজর কাড়ছে। অ্যানিম্যাল ছবিতে তার সর্বসাকুল্য কেবল ২০ মিনিটের সিন রয়েছে। এতেই তিনি যে প্রশংসা পাচ্ছেন তাতে পুরনো দিনের সব গ্লানি মন থেকে মুছে গিয়েছে।

আরও পড়ুন : ২ দিনেই ১০০ কোটি! অ্যানিম্যাল সিনেমার তারকারা কে কত টাকা পারিশ্রমিক পেলেন?

ANIMAL

আরও পড়ুন : তিন দিনে কত উপার্জন করল অ্যানিমেল? মোট কালেকশনের হিসেব ঘুরিয়ে দেবে মাথা

মাত্র দু’দিনে ২১২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। অ্যানিমেলের এমন সাফল্যের খবর জেনে ববি হাত জোড় করে পাপারাজ্জিদের সামনে বলেন, “আপনাদের অনেক ধন্যবাদ। ঈশ্বর মঙ্গলময়। এই ছবির জন্য আমরা অনেক ভালোবাসা পাচ্ছি। মনে হচ্ছে স্বপ্ন দেখছি।” কথা বলতে বলতেই আনন্দে অঝোরে কেঁদে ফেললেন অভিনেতা।

আরও পড়ুন : শুধু অ্যানিম্যাল নয়, রণবীর কাপুরের এই ৮ সিনেমা বক্স অফিসে রেকর্ড করেছে