হাজার হাজার গরীবের প্রাণ বাঁচিয়ে রিয়েল লাইফে সুপারস্টার এই ৫ দক্ষিণী অভিনেতা

আস্ত গ্রাম দত্তক নেওয়া থেকে গরিবের পাশে দাঁড়ানো, দক্ষিণের এই ৫ তারকা গরিবের ভগবান

5 South Actor who are Superstar not only in Reel Life But also in Real Life

পর্দার ওপারে যেমন গুন্ডা বদমাইশদের শায়েস্তা করে দুর্বলদের রক্ষাকর্তা হয়ে ওঠেন, বাস্তব জীবনেও সমাজের পিছিয়ে পড়া মানুষদের রক্ষাকর্তা দক্ষিণী তারকারা (South Indian Superstar)। এই কারণেই তো দিন প্রতিদিন বলিউড অভিনেতাদের ছাপিয়ে যাচ্ছে দক্ষিণী তারকাদের জনপ্রিয়তা। কেউ আস্ত গ্রাম দত্তক নিয়ে গ্রামের প্রত্যেক বাসিন্দার সুখ-দুঃখের খেয়াল রাখছেন, কেউ গরীব শিশুদের দায়িত্ব নিয়েছেন। শুধু পর্দার নন, রিয়েল লাইফ সুপার হিরোও দক্ষিণের এই ৫ তারকা। দেখে নিন এই তালিকায় রইলেন কারা।

নাগার্জুন (Nagarjuna) : অভিনয়গুণে বহু আগেই ভক্তদের মনে ছাপ ফেলেছেন নাগার্জুন। দক্ষিণের এই সুপারস্টার একজন পরিবেশপ্রেমী। পরিবেশ রক্ষার্থে হায়দ্রাবাদ ওয়ারবঙ্গল হাইওয়েতে উৎপল মেডিপল এলাকাতে চেঙ্গিচেলা বন ব্লকে ১০৮০ একর বনভূমি রক্ষার দায়িত্ব নিয়েছেন তিনি। বনভূমি রক্ষা করার জন্য ২ কোটি টাকা দানও করেছেন এই দক্ষিণী অভিনেতা।

Nagarjuna

পুনীত রাজকুমার (Puneet Rajkumar) : গরিব মানুষের কল্যাণে অনেক কাজ করে গিয়েছেন পুনীত রাজকুমার। গত বছর এই মহান অভিনেতার মৃত্যু হয়। মৃত্যুর পরও তাকে ভগবানের মত পূজা করেন তার ভক্তরা। জীবিতকালে ১৮০০ গরিব শিশুর পড়াশোনার দায়িত্ব নিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, করোনাকালে সাহায্যের জন্য ৫০ লক্ষ টাকা দান করেছিলেন তিনি।

মহেশ বাবু (Mahesh Babu) : দক্ষিণের সব থেকে হ্যান্ডসাম সুপারস্টার ব্যক্তিগত জীবনে অনেক জনকল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত। তার চরিত্রের এই বিশেষ দিকের জন্য ভক্তদের থেকে অনেক বেশি ভালোবাসা পান তিনি। অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানার দুটি গ্রাম তিনি দত্তক নিয়েছেন। এই দুই গ্রামের গরিব মানুষদের দেখভালের জন্য অর্থ বরাদ্দ করেন তিনি।

Mahesh Babu

বিশাল (Vishal) : দক্ষিণের এই অভিনেতা বিভিন্ন ছবির হিন্দি ডাবিং করেন। বাস্তব জীবনে তিনিও অত্যন্ত ভাল মনের মানুষ। পুনীত রাজকুমারের মৃত্যুর পর তার উপর নির্ভরশীল মানুষ এবং শিশুদের ভবিষ্যৎ অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়। সেই সময় ত্রাতা হিসেবে উপস্থিত হন পুনীতের বন্ধু বিশাল। বিশাল পুনীতের গোশালা, অনাথ আশ্রম এবং ১৮০০ শিশুর পড়াশোনার দায়িত্ব নিয়েছেন।

অল্লু অর্জুন (Allu Arjun) : ‘পুষ্পা’ ছবির মুক্তির পর দক্ষিণের এই সুপারস্টার আজ গোটা দেশের কাছে জনপ্রিয়। দক্ষিণের অন্যান্য তারকাদের মত অল্লু অর্জুনও দুস্থদের জন্য কাজ করেন। প্রত্যেক বছর তিনি তার জন্মদিনে পার্টি করে টাকা খরচ না করে মানসিকভাবে অসুস্থ শিশুদের সঙ্গে সময় কাটান এবং রক্ত দান করেন।