আসছে বড়সড় টুইস্ট, বাড়বে টিআরপি,শ্বশুরবাড়ি ছেড়ে দিল অনুপমা, টানটান উত্তেজনা ধারাবাহিকে

শ্রীময়ীকেও ছাপিয়ে যাবে হিন্দি রিমেক ‘অনুপমা’, সিরিয়ালে একসঙ্গে আসছে অনেকগুলো টুইস্ট

স্টার জলসার (Star Jalsha) এককালীন জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র (Sreemoyee) হিন্দি রিমেক নিয়ে স্টার প্লাসের (Star Plus) পর্দায় শুরু হয়েছে ধারাবাহিক ‘অনুপমা’ (Anupama)। বাংলা ধারাবাহিকের রিমেক হলেও অবশ্য গল্পের প্রয়োজনে কিছুটা অদল-বদল ঘটিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। সেই টানটান উত্তেজনাময় গল্পের উপর ভর করে ‘অনুপমা’ ধারাবাহিকের টিআরপি তরতরিয়ে বাড়ছে।

ধারাবাহিকের চমক ধরে রাখতে এবার ‘অনুপমা’তে আসছে একগুচ্ছ টুইস্ট। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমোতে দেখানো হচ্ছে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যাচ্ছে ‘অনুপমা’। আর এখানেই রয়েছে ধারাবাহিকের সবথেকে বড় টুইস্ট। ‘অনুপমা’র শ্বশুরবাড়ি ছেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে আরও বেশ কয়েকটি টুইস্ট আসবে আসন্ন পর্বে।

এক নজরে দেখে নিন ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’তে নতুন কী কী টুইস্ট আসতে চলেছে :-

শ্বশুরবাড়ি ছেড়ে যাচ্ছে অনুপমা : টানা ২৬ বছর সংসার করার পরেও যখন শ্বশুরবাড়ির একাংশের থেকে, আপনজনদের কাছে সবথেকে বেশি লাঞ্ছিত হতে হচ্ছে ‘অনুপমা’কে, তখন সে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তার সিদ্ধান্তকে সমর্থন করেন ‘বাবুজি’। ‘পাখি’, ‘মামাজি’ আর ‘নন্দিনী’ চোখের জলে বিদায় জানাবে ‘অনুপমা’কে। ‘অনুপমা’র সঙ্গে সঙ্গেই বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে ‘সমর’ও।

অনুপমাকে মিস করবেন বনরাজ এবং বা : ‘অনুপমা’ বাড়িতে থাকার সময় ‘বনরাজ’ এবং ‘বা’ (অনুপমার শাশুড়ি) কার্যত তার সঙ্গে খারাপ ব্যবহার করতেন। কিন্তু সে যখন বাড়ি থেকে চলে যাবে তখন তার চলে যাওয়ার প্রভাব পড়বে তাদের উপর। তারা এই নিয়ে নিজেদের মধ্যে কথা বলবেন। এতে বেজায় অসন্তুষ্ট হবে ‘কাব্যা’। সে পরিষ্কার জানিয়ে দেবে, ‘অনুপমা’র বিষয়ে বাড়িতে আর কোনও কথা হবে না।

শ্বশুরবাড়ি ছেড়ে অনুপমা যাবে কোথায় : শ্বশুর বাড়ি থেকে বেরিয়ে ‘অনুপমা’ সোজা তার বাপের বাড়িতেই চলে যাবে। সেখানে সে তার মা আর ভাই ‘ভাবেশে’র সঙ্গে থাকবে। বাপের বাড়িতে ‘অনুপমা’ মনে সাহস এবং বল পাবে। এবার থেকে অনুপমার চরিত্রটিতে শুধুই তার মাতৃত্বের প্রদর্শন হবে।

কাব্যার অনুশাসন : ‘অনুপমা’ বাড়ি ছেড়ে বেরিয়ে আসার পর শাহ হাউসে জাঁকিয়ে বসবে ‘কাব্যা’। সে সকলকে নিজের মতো করে চালাতে চেষ্টা করবে। বাড়ির সদস্যদের উপর হুকুম চালাবে সে। শুধু তাই নয়, কাব্যা বা-কে দিয়েই বাড়ির সব কাজ করাবে।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

অনুপমাকে ফ্ল্যাট কিনে দেবে অনুজ : শ্রীময়ী শ্বশুরবাড়ি ছেড়ে ‘রোহিত সেনে’র দেওয়া ফ্ল্যাটে এসে উঠেছিল। অনুপমার ব্যবসায়িক অংশীদার ‘অনুজ’ও তার জন্য ফ্ল্যাটের ব্যবস্থা করবেন। সেই খবর বা এবং বনরাজের কানে পৌঁছালে তারা তেলেবেগুনে জ্বলে উঠবেন।