৫ ক্রিকেটার যারা খুব অল্প বয়সেই পৃথিবী ছেড়ে চলে যান

পুরো বিশ্বের ক্রিকেট মহলে এমন কিছু ক্রিকেটারের নাম আছে যারা দুর্ভাগ্যের জেরে খুব তাড়াতাড়িই আমাদের ছেড়ে চলে যান এবং বিশ্ববাসী তাদের ট্যালেন্ট দেখার সৌভাগ্য থেকে বঞ্চিত থেকে যায়। আসুন মনে করে নাওয়া যাক এমনই ৫ ক্রিকেটারের কথা।

Source

১) রমন লাম্বা

বাংলাদেশের ঢাকায় একটি ম্যাচে ফিল্ডিং করাকালীন তিনি একটি বলে আঘাত পান। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনদিন ভর্তি থাকার পর ২৩ শে ফেব্রুয়ারী, ১৯৯৮ সালে মাত্র ৩৮ বছর বয়সে তাকে মৃত বল ঘোষণা করা হয়।

২) বেন হলিওকে

২০০২ সালের ২৩ শে মার্চ বেন গাড়ি দুর্ঘটনায় মারা যান। তিনি মাত্র ২৪ বছর বয়সে ইংল্যান্ডের হয়ে ২ টেস্ট এবং ২০ টি ওয়ানডে খেলেছিলেন।

৩) হ্যানসি ক্রোনজে

হ্যানসি ১৯২২ সালের ১ লা জুন বিমান দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। তিনি যখন মাত্র ৩২ বছর বয়সী ছিলেন এবং দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ক্যাপটেন হিসাবে বিবেচিত হন।

৪) রুনাকো মর্টন

রুনাকো ২০১৪ সালের ৪ মার্চ একটি গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। মৃত্যুকালীন তার বয়েস ছিল মাত্র ৩৩ বছর। ক্রিকেটের তিনটি ফর্ম্যাটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেছিলেন।

৫) ফিলিপ হিউজস

ফিলিপ শেফিল্ড শিল্ড ট্রফিতে বাউন্সারের ধাক্কায় মারা যান। ২ দিন হাসপাতালে থাকার পরে তাকে মৃত ঘোষণা করা হয়। ফিলিপ ২৭ শে নভেম্বর, ২০১৪ সালে তিনি তার সম্ভাব্য ২৬ তম জন্মদিনের মাত্র ৩ দিন আগে মারা গিয়েছিলেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ক্রিকেটের তিনটি ফরম্যাটেই খেলতেন।