জনপ্রিয়তার নিরিখে বাবা-মাকে গুণে গুণে ১০ গোল দিয়েছে এই ৫ বলিউড তারকা

বলিউডের এই স্টারকিডরা খ্যাতির নিরিখে ছাপিয়ে গিয়েছেন বাবা-মাকেও

5 Bollywood Star Kids who are Superstars Now

নেপোটিজম নিয়ে যতই বিতর্ক চলুক না কেন বলিউড ইন্ডাস্ট্রি কখনও তার বাইরে নয়। বিগত কয়েক দশক ধরে স্টারকিডদের দাপটই ব্যাপক আকারে বিস্তার লাভ করেছে ইন্ডাস্ট্রিতে। বর্তমানে বলিউডে যারা রয়েছেন তাদের মধ্যে এমন কিছু সুপারস্টার রয়েছেন যারা তারকাদের সন্তান। তবে তারা কিন্তু জনপ্রিয়তার বিচারে ছাপিয়ে গিয়েছেন নিজেদের বাবা-মাকে। আজ এই প্রতিবেদনে রইল তেমনই ৫ জন তারকা সন্তানের (5 Bollywood Starkids Who Are Superstars Now) নাম।

আলিয়া ভাট (Alia Bhatt) : আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী। তিনি একাই নিজের দমে ছবি সুপারহিট করতে পারেন। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘রাজি’র মত একাধিক ছবিতে তিনি নিজের জাত চিনিয়েছেন। আলিয়া পরিচালক মহেশ ভাট এবং সোনি রাজদানের কন্যা। সদ্য তার ‘ডার্লিং’ ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। আলিয়ার এই ছবিও ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সালমান খান (Salman Khan) : ৯০ এর দশকের শেষ ভাগে বলিউডে সাম্রাজ্য বিস্তার করেন সালমান। তিনি প্রখ্যাত প্রযোজক এবং চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে। সালমান খান বলিউডের অন্যতম বড় সুপারস্টার। শেষবার তাকে ‘অন্তিম’ ছবিতে দেখা গিয়েছিল যা মুক্তি পায় ২০২১ সালে। এবার ব্যাক টু ব্যাক ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘টাইগার থ্রি’, তামিল ছবি ‘গডফাদার’, মারাঠি ছবি ‘বেদ ভাউ’ এবং শাহরুখের ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্র নিয়ে ফিরতে চলেছেন তিনি।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : কাপুর বংশের যোগ্য উত্তরসূরী বলা যায় তাকে। তার বাবা হলেন রণধীর কাপুর এবং মা ববিতা। রণধীর-ববিতা দুজনেই বলিউডের সঙ্গে জড়িত ছিলেন। গত ৩ দশক ধরে করিনাও বলিউডে অনেক খ্যাতি পেয়েছেন। যদিও তার শেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ বয়কটের কারণে হয়েছে সুপার ফ্লপ।

Vicky Kaushal’s Sister Reveals The Real Truth Behind The Wedding of Katrina Kaif & Vicky Kaushal

ভিকি কৌশল (Viki Kaushal) : ভিকি কৌশল বলিউডের জনপ্রিয় স্ট্যান্ট ডিরেক্টর শ্যাম কৌশলের ছেলে। তিনিও নিজের অভিনয় গুণে অনেক খ্যাতি অর্জন করেছেন। ২০০১ সালে অ্যামাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত ‘সর্দার উধম’ ছবিতে তাকে শেষবার দেখা যায়। এই ছবি থেকে তিনি ব্যাপক প্রশংসাও পেয়েছেন। আগামী দিনে তাকে ‘গোবিন্দ নাম মেরা’, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘ডানকি’, ’স্যাম বাহাদুর’ ছবিতে দেখা যাবে।

shraddha kapoor

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) : এই তালিকাতে শ্রদ্ধা কাপুরের নামও রয়েছে। তার বাবা শক্তি কাপুর ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়ক। শ্রদ্ধাও কিন্তু বলিউডে এসে প্রমাণ করেছেন তিনি তার বাবার যোগ্য মেয়ে। শেষবার ২০২০ সালে ‘বাগি থ্রি’ ছবিতে তাকে বড় পর্দায় দেখা যায়। এখন তিনি রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জনের ছবিতে অভিনয় করছেন।