সলমানের সঙ্গে পাঙ্গা নেওয়ার ফল হাতেনাতে পেয়েছেন এই ৫ বলিউড তারকা

সলমানের সাথে পাঙ্গা! ইন্ডাস্ট্রি থেকে হারিয়েই গিয়েছেন এই ৫ বলিউড তারকা

Salman Khan Arijit Singh

বলিউড (Bollywood) ভাইজান সালমান খান (Salman Khan)। বলতে গেলে বলিউডের হর্তাকর্তা বিধাতা তিনি। তার অনুমতি ছাড়া বলিউডে যেন একটা পাতাও নড়ে না। এহেন সালমান বলিউডে বহু নবাগতের কেরিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন। তার সঙ্গে কিংবা তার সুপারিশে বলিউডের সুপারহিট ছবিতে অভিনয় করে বহু অভিনেতা কিংবা অভিনেত্রী তারকা হয়েছেন। তবে সালমানের রোষানলে পড়ে কেরিয়ার নষ্ট হয়েছে এমন তারকার সংখ্যাটাও কিন্তু নেহাত কিছু কম নয়। এক নজরে দেখে নিন সেই তালিকা।

বিবেক ওবেরয় (Vivek Oberoi) : সালমানের কোপ দৃষ্টিতে পড়ে নিমেষের মধ্যেই বিবেক ওবেরয়ের কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। বিবেক ওবেরয় ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার আগেই সালমান খানের সঙ্গে ঐশ্বর্য রায়ের সম্পর্ক তৈরি হয়। তবে বিবেক বলিউডে পা রাখার পর তার সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যা মোটেও ভালো ভাবে নেননি ভাইজান। ফলে বলিউডে বিবেকের প্রবেশের পথ চিরতরে বন্ধ হয়েছে।

 

জন আব্রাহাম (Jhon Abraham) : ২০০৬ সালে ‘বাবুল’ ছবির সেটে নাকি জন আব্রাহাম এবং সালমান খানের মধ্যে মারামারি হয়েছিল। তারপর থেকেই তাদের সম্পর্ক আদায় কাঁচকলায়। জন এবং সালমানের সম্পর্ক আজও ঠিক হয়নি। এও শোনা গিয়েছে যে, সালমানের সঙ্গে ওই মারামারি ঘটনার পর সালমানের প্ররোচনায় জনকে বলিউডের বেশ কিছু ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) : বলিউডে নেপোটিজম এবং আউটসাইডার বিতর্কের শিকার হতে হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। সুশান্তের রহস্যমৃত্যুর পর জানা যায় মৃত্যুর আগে তার হাত থেকে একাধিক ছবি বেরিয়ে যায়। যার জন্য সুশান্তের অনুগামীদের একাংশ সালমান খানের দিকে আঙুল তুলেছেন। শুধু তাই নয়, সালমানের বিরুদ্ধে সুশান্তকে মেন্টাল হ্যারাসমেন্টের অভিযোগও উঠেছিল।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : একসময় ক্যাটরিনা কাইফের সঙ্গেও সালমান খানের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ক্যাটরিনা সালমানকে ছেড়ে রনবীর কাপুরের প্রেমে পড়লে তা মেনে নিতে পারেননি সালমান। তারপর থেকেই বলিউডে ক্যাটরিনার কেরিয়ারের গতি কমে যায়। এখন খুব কম সিনেমাতেই অভিনয় করতে দেখা যায় তাকে। যদিও সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরেও সালমান খানের ছবিতে কাজ করতে দেখা যায় ক্যাটরিনাকে।

অরিজিৎ সিং (Arijit Singh) : সালমান খানের সঙ্গে অরিজিৎ সিংয়ের দ্বন্দ্ব উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। সালমানের বিরুদ্ধে অরিজিৎ অভিযোগ করেন যে তিনি তার সিনেমা থেকে জোর করে অরিজিতের গান বাদ দিয়ে দিয়েছেন। এই নিয়ে শুরু হয়েছিল তুমুল বিতর্ক। যার ফলে অরিজিতের উপর আরও রেগে যান সালমান। ফলস্বরূপ বেশ কিছু সিনেমাতে অরিজিতের কাজের সুযোগ কেড়ে নিয়েছিলেন সালমান।