বেবি বাম্পের ছবি পোস্ট করে ঝড় তুলেছেন যে ৫ অভিনেত্রী

বিগত কয়েক মাস ধরেই বলি ও টলি পাড়ায় একের পর এক সুখবর শোনা যাচ্ছে। পুরো দেশ যখন মহামারীর প্রকোপে বিধ্বস্ত তখনই মা হওয়ার খুশি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন টলি, বলি পাড়ার অভিনেত্রীরা।

প্রতিটি মেয়ের কাছে মাতৃত্বের আনন্দ বরাবরই একটি আলাদা অনুভূতি। এই অনুভূতির কোনও তুলনা হয় না। তবে আনন্দ সবার সঙ্গে কিছুটা ভাগ করেই নেওয়া যায়। আর সেকারণেই নিজের ‘বেবি বাম্ব’-এর ছবি শেয়ার করেছেন বলিউড ও টলিউড সুন্দরীরা। এক নজরে দেখে নেওয়া যাক ৫ অভিনেত্রীকে যারা সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে ঝড় তুলেছেন

১. অনুষ্কা শর্মা

এই তালিকায় প্রথমেই আসে ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ঘরণী এবং বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আনুশকা শর্মার নাম। এই জুটি গত ২৭ আগস্ট প্রথম তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই সুখবরটি জানান। অভিনেত্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।

২. করিনা কাপুর

প্রথম সন্তান তৈমুরের জন্মের সময় বেবি বাম্পের ছবি শেয়ার করে ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন নবাব পুত্রবধূ করিনা কাপুর খান। ৫ মাসের অন্তঃসত্ত্বা এখন তিনি। নিজের বেবি বাম্পের ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে প্রায়ই শেয়ার করেন কারিনা।

৩. শুভশ্রী গাঙ্গুলি

১২ ই সেপ্টেম্বর শুভশ্রী গাঙ্গুলি জন্ম দিয়েছেন ছোট্ট যুবানকে।কিন্তু জন্মের আগে থেকেই তার ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছেলের জন্মের পরেও তিনি মাতৃত্বকালীন ফটোশুটের ছবি শেয়ার করেছেন।

৪.কোয়েল মল্লিক

কিছু মাস আগেই মা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কোয়েল মল্লিক যেখানে তার ফুটফুটে সদ্যজাত সন্তানের সাথে দেখা যায় তাকে। তবে ব্যাক্তিগত জীবনকে আড়াল রাখতেই পছন্দ করেন মল্লিক বাড়ির কন্যা, তাই বেবি বাম্প নিয়ে তেমন ছবি সামনে আনেননি তিনি।

৫.পুজা ব্যানার্জি

কিছুদিন আগেই নিজের স্বাদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পুজা বন্দোপাধ্যায় যেখানে তিনি বলেন যে এই দারুন অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছেন না তিনি। সম্প্রতি একটি ছবি পোস্ট করেন তিনি যেখানে আরও স্পষ্টভাবে নজর কাড়ছে তাঁর বেবি বাম্প। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। অক্টোবরের শুরুতেই ডেলিভারি ডেট পূজার।