৩ চ্যানেলের হাড্ডাহাড্ডি লড়াই! আসতে চলেছে ৪টি নতুন বাংলা সিরিয়াল

জি বাংলা, স্টার জলসা ও কালার্স বাংলায় আসতে চলেছে একগুচ্ছ নতুন বাংলা সিরিয়াল

4 New Bengali Serials are Coming Up on 2022

নতুন বছরে এক ঝাঁক নতুন মুখ আসছে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) পর্দাতে। স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla), এবং কালার্স বাংলাতে (Colours Bangla) আসন্ন ধারাবাহিকগুলির প্রোমো ইতিমধ্যেই দেখেছেন দর্শকরা। এর মধ্যে বেশকিছু ধারাবাহিকের সম্প্রচারের সময়ও জেনে নিয়েছেন। এবার বাংলা টেলিভিশনে জোরদার টেক্কা দিতে আসছে তিন নতুন ধারাবাহিক পিলু (Pilu), আলতা ফড়িং (Alta Phoring) এবং সোনা রোদের গান (Sona Roder Gaan)। একাধিক পুরনো মেগা ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে বা টাইম স্লট বদলে দিয়ে তার জায়গায় দেখানো হবে নতুন ধারাবাহিক। আসুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন এই তিন ধারাবাহিকে দর্শকের মনোরঞ্জনের জন্য কী কী অপেক্ষা করে আছে।

পিলু (Pilu) : আগামী ১০ই জানুয়ারি থেকে জি বাংলাতে নতুন ধারাবাহিক পিলুর সম্প্রচার শুরু হবে। ডান্স বাংলা ডান্স সিজন ১১ এর প্রতিযোগিনী মেঘা দাঁ এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন গৌরব রায় চৌধুরী। পিলু একজন লোকসঙ্গীত শিল্পী। সে তার গান শুনিয়ে শাস্ত্রীয় সংগীত বিশারদকে মুগ্ধ করে। তারপর সঙ্গীত গুরুর শিষ্য আহিরের কাছে গান শেখার সুযোগ পায়। গুরু-শিষ্যার মধ্যে কেমন হবে সম্পর্ক? সুর তাল ছন্দ লয়ে কিভাবে মিলবে আহির আর পিলুর জীবন? সেই ধারাতেই এগোবে ধারাবাহিক।

আলতা ফড়িং (Alta Phoring) : একেবারেই অন্য ধারার জীবন সংগ্রামের গল্প শোনাতে আসছে আলতা ফড়িং। এই জীবন সংগ্রামে ফড়িংয়ের পাশে কীভাবে দাঁড়াবে অভ্র? কীভাবেই বা ফড়িং খুঁজে পাবে তার মাকে? তা ক্রমশ প্রকাশ্য। নায়ক এবং নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অর্ণব ব্যানার্জি এবং খেয়ালী মন্ডল। ১০ই জানুয়ারি থেকে স্টার জলসাতে প্রতিদিন সন্ধ্যা ৭.৩০টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সোনা রোদের গান (Sona Roder Gaan) : কালার্স বাংলা তে পায়েল দে এবং ঋষি কৌশিকের জুটিতে আসছে নতুন ধারাবাহিক সোনা রোদের গান। ধারাবাহিকে অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায়সহ এক ঝাঁক তারকা। ছবির নায়িকা পরিবারের সকলের আদরের বড় মেয়ে। তাই তার কাঁধে রয়েছে অনেক বড় দায়িত্ব। বাবার মৃত্যু শয্যায় আনন্দীর সঙ্গে দেখা হয় ডাক্তার অনুভবের। তারপরই বদলে যাবে আনন্দীর জীবন।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

আপনি কি বলেন (Apni Ki Bolen) : এবার স্টার জলসাতে শুরু হবে এই নন ফিকশন শো। যার সঞ্চালনা করবেন দেব শংকর হালদার। সমাজের বেশকিছু বিষয় যা নিয়ে তর্ক-বিতর্ক চলে, সেই প্রসঙ্গ উত্থাপন হবে এই শো’তে। শোনা হবে দর্শকদের রায়। গত বছরের অক্টোবর মাসে এই প্রোমো প্রকাশ্যে এসেছিল। তবে এই রিয়েলিটি শো কবে থেকে পর্দাতে দেখা যাবে সে সম্পর্কে কোনও খবর পাওয়া যায়নি।