বন্ধ হতে চলেছে ৩টি জনপ্রিয় ধারাবাহিক, শোকের ছায়া টলিপাড়ায়

শেষ হয়ে যাচ্ছে দেশের মাটি (Desher Mati)। তিতলিও (Titli) বন্ধ হওয়ার মুখে। এবার স্টার জলসার (Star Jalsha) সম্পূর্ণ নতুন রান্নার রিয়েলিটি শো ‘গোলেমালে গোল’ও (Golemale Gol) বন্ধ হওয়ার মুখে। সম্প্রতি এমনটাই জানা গেল স্টার জলসার অন্দরমহল থেকে। মাত্র ১৬ পর্বতেই রান্নার এই রিয়েলিটি শো বন্ধ করে দিতে হচ্ছে। তারকাদের উপস্থিতি ও জমজমাট আড্ডা ও মজার পরেও কার্যত ‘গোলেমালে গোল’কে বন্ধ হয়ে যাওয়ার হাত থেকে বাঁচানো গেল না।

দর্শকদের অভিযোগ, অতিরঞ্জিত করার প্রক্রিয়া চলছিল এই রিয়েলিটি শো’কে। রান্নার রেসিপিগুলো ভালো হওয়া সত্ত্বেও তাই শেষ পর্যন্ত দর্শকের মনে জায়গা করতে পারলো না সৌরভ দাস সঞ্চালিত এই কুকিং শো। দর্শকদের দাবি, ‘গোলেমালে গোল’ কার্যত তালগোল পাকিয়েই ছেড়েছে! রান্নার রেসিপি রেঁধে দেখানোর বদলে বরং তারকারা নিজেদের মধ্যে হাসি মজা করতে করতেই সময় নষ্ট করে দিচ্ছেন। তাই দর্শক ক্রমশ ইন্টারেস্ট হারিয়ে ফেলেছেন।

golemalegol

সৌরভ দাস, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, দর্শনা বণিক, সায়ন ঘোষ, সুমিত মুখোপাধ্যায়দের মতো তারকারাও শেষমেষ কুকিং শো সামাল দিয়ে উঠতে পারলেন না। নেট মাধ্যমে দর্শকরা বারবার অভিযোগ জানাচ্ছেন, গুবলেট গ্যাং পুরো শো গুবলেট করেই ছেড়েছে। তাই শেষমেষ বন্ধ করে দেওয়ার পথেই হাঁটছে স্টার জলসা। শেষমেষ অনুষ্ঠান শেষে জয়ের হাসি হাসবেন জয়জিৎ।

এর আগে কোনও রিয়েলিটি শো এত কম সময়ের মধ্যে শেষ হয়ে যাওয়ার নজির প্রায় নেই। এদিকে ৪১৬ পর্বে এসে শেষ হয়ে যাচ্ছে তিতলি ধারাবাহিক। এই ধারাবাহিকের বিরুদ্ধেও দর্শকের অভিযোগ ছিল বিস্তর। বিশেষত ধারাবাহিকে এমন কিছু অবাস্তব দৃশ্য দেখানো হয়েছিল যা কার্যত নেটিজেনদের বিরক্ত করে তুলেছিল। তিতলির প্রযোজক সুশান্ত দাস ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরে অনুমোদন দিয়েছেন।

তবে ম্যাজিক মোমেন্টসের দেশের মাটি ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়াতে মন খারাপ অনুরাগীদের। এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিছু কম ছিলনা। তবে ধারাবাহিকের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন চ্যানেল এবং সংস্থার তরফে যৌথ সিদ্ধান্ত নিয়ে দেশের মাটি বন্ধ করে দেওয়া হচ্ছে। এই সংবাদে মনোক্ষুন্ন ধারাবাহিকের অনুরাগীরা।