বাজারে চলে এলো ১০০ শতাংশ ‘Made in India’ মোবাইল মাত্র ৮ হাজার টাকায়

করোনা আসার পর থেকে ভারতের প্রধামন্ত্রী নরেন্দ্র মোদি আত্মনির্ভরতার ডাক দিয়েছেন। চিনা অ্যাপের  সাথে সাথে দেশে চিনা ফোনও ব্যান হয়ে যাচ্ছে। যে কারণে সেই সুযোগে তাদের নতুন ‘ইউএসপি’ ১০০ শতাংশ Made in India অর্থাৎ দেশীয় প্রযুক্তিতে তৈরি। সেই সুযোগেই মোটোরলা নতুন ফোন আনলো বাজারে।এই ফোনের নাম Moto E7 power।

দশ হাজার টাকার কমে এই ফোনটির অনেক নতুন নতুন ফিচার রয়েছে। যা অনায়াসে ৫টি ফোন কে টক্কর দিতে পারে। তাই কম দামের মধ্যে ফোন বদল করার ইচ্ছা থাকলে এখনি এই ফোন টি কেনা যেতেই পারে।শুধুমাত্র ফ্লিপকার্টে আপাতত পাওয়া যাবে এই ফোন। ২৬ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এ শুরু হচ্ছে Moto E7 Power-এর সেল।

ফোনটির স্টোরেজের ক্ষেত্রে দুটি ভ্যারিয়েন্ট আছে। প্রথমটি 4GB RAM + 64GB স্টোরেজ। 2GB RAM + 32GB স্টোরেজ।  ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লট থাকায় র ১ টিবি অবধি স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। ফোন দুটির দাম যথাক্রমে ৭,৪৯৯ টাকা এবং ৮,২৯৯ টাকা। ব্লু এবং কোরাল রেড রঙে এই ফোন পাওয়া যাবে।

Moto E7 Power Specification

ডিসপ্লে 6.5 ইঞ্চির Max Vision HD+। অ্যাসপেক্ট রেশিও 20:9। প্রসেসর MediaTek Helio G25 octa-core চিপসেট।  ব্যাটারি ক্যাপাসিটি 5,000mAh।চার্জিং দ্রুত হয়। ফোনে দুটি ক্যামেরা আছে। প্রাইমারি সেন্সর 13MP এবং এই ক্যামেরা PDAF সাপোর্ট করে। এই ক্যামেরা ‘ম্যাক্রো ভিশন’ লেন্সও সাপোর্ট করে। সেলফির জন্য থাকছে 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

ফোনটি  Android 10-এর আউট অফ দ্য বক্স দ্বারা চালিত।  ফোনে Google Assistant-এর জন্য একটি ডেডিকেটেড বাটন থাকবে। ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP52 রেটিং থাকছে। থাকছে ডুয়াল SIM (ন্যানো+ন্যানো) সাপোর্ট। 3.5mm হেডফোন জ্যাক এবং Bluetooth 5.0 থাকছে। 4G VoLTE-এ থাকছে আধুনিক প্রযুক্তির 2×2 MIMO।

২৬ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে শুরু হচ্ছে Moto E7 Power-এর সেল। এই ফোন মিলবে শুধুমাত্র Flipkart-এই। তাহলে আর দেরি কেন? জলের দামে কিনে ফেলুন এই ফোন।