বিয়ের পরপরই ডিভোর্স! বাংলা সিরিয়ালের এই তারকারা বাস্তবে ছিলেন স্বামী-স্ত্রী

বিয়ের পরপরই বিচ্ছেদ, বাংলা সিরিয়ালের এই তারকারা একে অপরের প্রাক্তন ছিলেন

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) নায়ক-নায়িকাদের একই সিরিয়ালে বারবার বিয়ে দেখতে দেখতে অনেক সময় বিরক্ত বোধ করেন দর্শকরা। তবে জানেন কি সিরিয়ালের মত বাস্তব জীবনেও বাংলা সিরিয়ালের একাধিক তারকা একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন? সিরিয়ালের তারকাদের মধ্যে একে অপরের প্রাক্তন কারা? আজ এই প্রতিবেদনে রইল বাংলা সিরিয়ালের সেই তারকাদের তালিকা যারা একসময় ছিলেন স্বামী-স্ত্রী (Bangla mega serial’s stars ex Spouses)।

মানালি দে (Manali Dey) : ধূলোকণা ধারাবাহিকের ফুলঝুরির মত অভিনেত্রী মানালি দেও বাস্তব জীবনে ২ বার বিয়ের পিঁড়িতে বসেন। ২০১২ সালে তিনি বিয়ে করেছিলেন জনপ্রিয় গায়ক সপ্তক ভট্টাচার্যকে। তবে বিয়ের ৪ বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০২০ সালে মানালি পরিচালক অভিমন্যু মুখার্জীকে বিয়ে করেন।

অনিন্দিতা বোস (Anindita Bose) : অনিন্দিতা বোসকে প্রধানত বিভিন্ন বাংলা সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি বিয়ে করেছিলেন বাংলা সিরিয়ালের প্রখ্যাত অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। তবে উত্তম কুমারের নাতির সঙ্গে তার সম্পর্কটা দীর্ঘস্থায়ী হয়নি। গৌরবের সঙ্গে বিচ্ছেদের প্রার্থী নেই মানালির বর্তমান স্বামী অভিমন্যুকে বিয়ে করেন। কিন্তু এবারেও বিচ্ছেদের পর এখন তিনি একাই রয়েছেন। অন্যদিকে অভিমুন্য এখন মানালির সঙ্গে সংসার করছেন।

গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) : করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক থেকে বাংলা টেলিভিশনে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন গৌরব চ্যাটার্জী। বর্তমানে তিনি গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করছেন। প্রথমে তিনি বিয়ে করেছিলেন অনিন্দিতা বোসকে। ২০১৩ সালে তাদের বিয়ে হয়। বিচ্ছেদের পর গৌরবের জীবনে আসেন দেবলীনা কুমার। ২০২০ সালে দেবলীনাকে বিয়ে করেন গৌরব।

ইন্দ্রনীল মল্লিক (Indranil Mallick) : বর্তমানে ‘সাহেবের চিঠি’তে অভিনয় করছেন ইন্দ্রনীল। তার প্রথম স্ত্রীর নাম প্রেরণা ভট্টাচার্য। প্রেরণা এখন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে অভিনয় করেন। ইন্দ্রনীলের সঙ্গে প্রেরণার বিচ্ছেদের পর অভিনেত্রী সায়ন্তনী মল্লিকের সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসেন ইন্দ্রনীল। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

ভরত কল (Bharat Kaul) : টলিউড এবং বাংলা সিরিয়ালের দর্শকরা ভরত কলকে নিশ্চয়ই চিনে থাকবেন। বাস্তব জীবনে ভরত কল ২ বার বিয়ে করেছেন। তিনি প্রথমবার বিয়ে করেছিলেন টলিউডের প্রখ্যাত অভিনেত্রী অনুশ্রী দাসকে। কিন্তু তাদের সংসার সুখের হয়নি। অনুশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর ভরত কর বিয়ে করেন জয়শ্রী মুখার্জীকে।