আলিয়া নয়, রণবীর কাপুরের প্রথম স্ত্রী কে? প্রথম কাকে বিয়ে করেছিলেন রণবীর?

আলিয়া ভট্ট রণবীরের দ্বিতীয় স্ত্রী, রণবীর কাপুরের প্রথম স্ত্রী কে?

গত বছরের এপ্রিল মাসে রণবীর কাপুর এবং আলিয়া ভাট সাত পাকে বাঁধা পড়েছিলেন। চলতি বছরে একমাত্র মেয়ে রাহাকে নিয়ে নিজের জীবনের নতুন ইনিংস শুরু করেছেন এই তারকা দম্পতি। স্ত্রী এবং সন্তানকে নিয়ে এখন সুখের সংসার করছেন রণবীরের। কিন্তু হঠাৎই সংবাদ মাধ্যমের সামনে রণবীর বলে বসলেন, আলিয়া তার প্রথম স্ত্রী নন। কেন এমন কথা বললেন তিনি? তাহলে রণবীরের প্রথম স্ত্রী কে?

Who is Ranbir Kapoor 1st wife?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর বলেন, “আমার সঙ্গে আলিয়ার বিয়ে হয়েছে ঠিকই, কিন্তু তার আগেও আমার সঙ্গে আরও একটি মেয়ের বিয়ে হয়েছে।” স্বাভাবিকভাবেই তখন প্রশ্ন উঠেছে তাহলে এই বিয়ের কথা এতদিন কেন লুকিয়ে রেখেছিলেন তিনি? এই বিয়ের কথা কি আলিয়াও জানে? এতগুলো প্রশ্নের উত্তরে হাসিমুখে অবশেষে নিজের সেই প্রথম বিয়ের কথা বললেন রণবীর কাপুর।

RANBIR KAPOOR AND ALIA BHATT

রণবীর বলেন, “একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল আর আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে চলে যায়। রীতিমতো প্রথা মেনে পুরোহিত ডেকে এনে দরজায় তিলক লাগিয়ে বিয়ে করেছিল সে। তখন আমি বাড়িতে ছিলাম না। সেই মেয়েটিকে আমি দেখতেও পাইনি। কিন্তু এটা অবশ্যই বলব ওই মেয়েটার সঙ্গেই আমার প্রথমে বিয়ে হয়েছিল।”তাই আলিয়া আমার প্রথম স্ত্রী নয়, বরং আমার প্রথম স্ত্রী ঐ মেয়েটি।” মজার ছলে এই কথাটি বলে আরো একটি বিষয় নিয়ে সংবাদ মাধ্যমের সামনে অপকপটে কথা বললেন অ্যানিমেল খ্যাত এই অভিনেতা।

আরও পড়ুন : বিয়ের আগেই প্রেগন্যান্ট! লজ্জার মাথা খেয়ে গর্ভবতী হয়েছেন এই ৮ বলিউড নায়িকা

অভিনেতা বলেন, “আমার একটি instagram অ্যাকাউন্ট আছে কিন্তু সেটি আমার নামে নেই। কিন্তু ওই অ্যাকাউন্ট থেকে আমি কোন ছবি পোস্ট করি না, তাই কোন ফলোয়ার্স নেই। ওটা আমি রেখেছি শুধু ভিডিও বা ছবি দেখার জন্য। সঠিক সময় এলে আমি ওই অ্যাকাউন্টের কথা সকলকে জানাবো। আপাতত সেটা আড়ালেই থাক।” তবে ইনস্টাগ্রামে রণবীর কাপুরের নিজেরও একটি instagram অ্যাকাউন্ট আছে যেখানে দেশ-বিদেশের বহু মানুষ রয়েছেন যারা অভিনেতাকে ফলো করেন।

Top Highest Grossing Movies By Ranbir Kapoor

আরও পড়ুন : অবৈধ সন্তান, পরকীয়া থেকে মেয়ের সঙ্গে যৌ়নাচার! আলিয়ার বাবার কেচ্ছা শুনলে শিউরে উঠবেন

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ সিনেমাটির অসাধারণ সাফল্যের পর রাতারাতি স্টার থেকে সুপারস্টার হয়ে উঠেছেন রণবীর কাপুর। সিনেমার শেষে গল্পটিকে এমন ভাবেই গোছানো হয়েছে যাতে বোঝা যায় এই সিনেমার আরও একটি পার্ট নিয়ে আসা হবে খুব শীঘ্রই। আপাতত রণবীর শুটিং নিয়ে ব্যস্ত ‘ব্রম্ভাস্ত্র ২’ সিনেমা। এই সিনেমায় রণবীর সিং- এর বিপরীতে অভিনয় করবেন আর রণবীর কাপুর।

আরও পড়ুন : বিনোদন জগতের এই তারকারা বিয়ে করেছেন নিজের বোনকেই