পর্নকান্ডে নিস্তার নেই, দোসর হলো যৌন হেনস্থার মামলা! রাজের বিরুদ্ধে ফের বিস্ফোরক শার্লিন

raj sherlyn

বলিউডের (Bollywood) আড়ালে পর্নোগ্রাফিক (Pornography) ছবি বানাতে গিয়ে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কাছে হাতেনাতে ধরা পড়ে গিয়েছেন ব্রিটিশ-ভারতীয় ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে ইতিপূর্বে বিস্ফোরক অভিযোগ এনেছেন বলিউডের মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়াসহ (Sherlyn Chopra) পুনম পান্ডে, সাগরিকা মোনা সুমন এবং পুনিত কৌরেরা। তবে এবার রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা (Sexual Harassment) নিয়ে ফের বিস্ফোরক তথ্য সামনে আনলেন শার্লিন চোপড়া।

বলিউডের এই মডেল-অভিনেত্রীর অভিযোগ, রাজ কুন্দ্রা তাকে জোর করে চুমু খেয়েছেন! ঘটনাটি ঘটেছিল ২০১৯ সালের ২৭শে মার্চ। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে ২০২১ সালের এপ্রিল মাসে রাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন শার্লিন। পুলিশের কাছে রিপোর্টে শার্লিন আরও দাবি করেছেন, সেই সময় রাজ তাকে বলেছিলেন শিল্পার সঙ্গে নাকি তার সম্পর্ক ভালো নয়!

একটি জাতীয় সংবাদ মাধ্যমসূত্রে জানা গিয়েছে যে শার্লিন তার অভিযোগপত্রে দাবি করেছেন ২০১৯ সালের শুরুর দিকে শার্লিনের সহকারীর সঙ্গে রাজ কুন্দ্রা নিজেই যোগাযোগ করেছিলেন। ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামের একটি অ্যাপ তৈরি করার প্রস্তাব রেখেছিলেন রাজ। রাজ জানিয়েছিলেন, এই অ্যাপ্লিকেশনে শার্লিন তার নিজের ভিডিও আপলোড করতে পারবেন।

এরপর ওই বছরের ২৭শে মার্চ আচমকাই আগে থেকে কোনও কিছু না জানিয়ে শার্লিনের বাড়িতে চলে আসেন রাজ। কোনও একটি মেসেজকে কেন্দ্র করে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এর মাঝেই হঠাৎ করেই শার্লিনকে চুমু খেতে শুরু করেন রাজ। এমনকি শার্লিন বাধা দেওয়ার চেষ্টা করলেও তিনি তার কোনও কথা শোনেননি বলেও শার্লিন নিজের অভিযোগে উল্লেখ করেছেন।

এখানেই শেষ নয়, সেই সময় শার্লিনকে রাজ শিল্পার সঙ্গে তার সম্পর্কের সমস্যার কথাও জানিয়েছিলেন। শার্লিনকে তিনি জানান, শিল্পার সঙ্গে তার সম্পর্ক বেশ ‘জটিল’। সেই কারণেই তিনি নাকি সব সময় মানসিক চাপে থাকেন! শার্লিন আরও জানিয়েছেন, রাজের ওই কান্ড কারখানা দেখে তিনি বেজায় ভয় পেয়ে গিয়েছিলেন। নিজেকে কোনরকমে রাজের হাত থেকে মুক্ত করে তিনি শৌচালয়ে চলে যান।

গত মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে শার্লিন রাজের বিরুদ্ধে তার বয়ান রেকর্ড করেছেন। উল্লেখ্য, ইতিপূর্বে পর্ন কান্ডে শার্লিন চোপড়া এবং পুনম পান্ডের নাম জড়ানোতে তাদেরও গ্রেপ্তার করা হয়েছিল। সেই সময়ে বলিউডের এই দুই মডেল-অভিনেত্রী দাবি করেন, রাজ কুন্দ্রাই তাদের এই জগতে নিয়ে এসেছেন। বোম্বে আদালতে শার্লিন ও পুনমের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে। তাই আপাতত তারা বাইরেই রয়েছেন।